শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

ভয়-ডরহীন ক্রিকেট খেলতেই সাউথ আফ্রিকার বিপক্ষে মাঠে নামছে ইউএসএ-এরোন জোন্স।

মোঃ জাকির হোসেন
  • Update Time : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪
  • ১১ Time View

সুপার ৮ এর প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে ইউএসএ বনাম সাউথ আফ্রিকা। এই ম্যাচকে সামনে রেখে মাঠে নামার আগে ইউএসের ব্যাটার এরোন জোন্স গণমাধমের সমানে কথা বলতে এসে জানানা

“ক্যারিবিয়ানে আমাদের অনেক সাপোর্টার রয়েছে, তাই আগামীকাল আমাদের অবশ্যই কিছু সাপোর্টার থাকবে। আমি মনে করি মার্কিন যুক্তরাষ্ট্র থেকেও কিছু লোক আমাদের সমর্থন করার জন্য ক্যারিবিয়ানে এসেছে এটা খুবই ভালো একটা দিক। আমরা দুর্দান্ত একটা ম্যাচ খেলার অপেক্ষায় আছি।

এর পর সাংবাদিকের প্রশ্নে উঠে আসে এরোন জোন্সের স্ট্রাইক রেট নিয়ে। বিশ্বকাপের আগে তার স্ট্রাইক রেট নিয়ে প্রশ্ন থাকলেও বিশ্বকাপে তিনি দুর্দান্ত পারফর্ম করেছেন। সুপার ৮ এ এই ধারাবাহিকতায় থাকাটা তার জন্য কতটা চ্যালেঞ্জিং উত্তরে জোন্স বলেন

“ব্যক্তিগতভাবে সত্যি বলতে আমি পরিস্থিতি বুঝে খেলতে পছন্দ করি। আমি সবসময় আমার দলের জন্য খেলতে পছন্দ করি। যদি এমন হয় যে আমি একটি খেলা খেলছি এবং আমাদের প্রতি ওভারে পাঁচ রান দরকার, আমি সেই অনুযায়ীই ব্যাট করব। যদি আমাদের ওভারে ১৫ রান প্রয়োজন হয়, আমি মানানসই ব্যাট করব। সুতরাং, আমি স্ট্রাইক রেট এবং এই সমস্ত অন্যান্য জিনিস সম্পর্কে পুরো আলোচনা নিয়ে সত্যিই চিন্তা করি না।”

“যেহেতু এটি বিশ্বের কিছু ভাল দলের বিপক্ষে খেলার সাথে সম্পর্কিত, আমি নিশ্চিতভাবে এর জন্য অপেক্ষা করছি। ছেলেরা খুশি, ছেলেরা বিশ্বের সেরা দলের বিপক্ষে খেলতে উত্তেজিত। আমরা গত কয়েক বছর ধরে এই অপেক্ষায় ছিলামএবং এই সম্পর্কে কথা বলছি। আমরা এখন এখানে, তাই আমরা শুধু আমাদের ক্রিকেট উপভোগ করতে যাচ্ছি এবং, যেমন আমি বলেছি, সব সময় নির্ভীক ক্রিকেট খেলব।”

এর পর জোন্সকে জিজ্ঞেস করা হয় আপনাদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকার দিকে তাকালে দেখা যায়, তারা এমন একটি দল যারা সম্ভবত তাদের সেরাটা এখনো দিতে পারেনি তবে তারা অবশ্যই একটি দল হিসাবে এমন দল যারা সম্ভাব্যভাবে টুর্নামেন্ট জিততে পারে। আপনি প্রতিপক্ষের বিরুদ্ধে খেলে কি কৌশল অবলম্বন করতে যাচ্ছেন?


উত্তরে জোন্স বলেন “আমি বলতে চাচ্ছি যে আমি আমাদের পুরো মিটিং এবং কৌশল গুলো সম্পর্কে খুব বেশি গভীরে যেতে চাই না তবে আমি বলব আমাদের কিছু লোক আছে যারা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলেছে এবং অতীতে দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের সাথে খেলেছে এবং আমাদের কিছু দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার আছে। আমাদের দলেও। সুতরাং, আমাদের দল সম্পর্কে কিছুটা অন্তর্দৃষ্টি রয়েছে এবং হ্যাঁ, আশা করি আগামীকাল সবকিছু ঠিকঠাক হবে।”

এর পর প্রশ্ন করা হয় আপনারা ক্রিকেট প্রচারণায় অনেক কাজ করেছেন। টি-টোয়েন্টি বিশ্বকাপের নতুন ভক্তদের কাছে আপনার বার্তা কী? মার্কিন যুক্তরাষ্ট্রের যারা বাকি টুর্নামেন্টের জন্য আপনাদের দলকে সমর্থন করছে তাদের কাছে কী বার্তা?


উত্তরে জোন্স জানান“প্রথমত সবকিছু জন্য ধন্যবাদ. আমি মনে করি যে সত্যিই গুরুত্বপূর্ণ. গত কয়েক বছর ধরে আমরা ক্রিকেটের ভক্তের সংখ্যা বাড়ানোর কথা বলেছি কারণ এটি ইউএস ক্রিকেটের সাথে সম্পর্কিত এবং আমি মনে করি এটি এখন ধীরে ধীরে বাড়ছে তাই আমরা নিশ্চিতভাবে তাদের ধন্যবাদ জানাই। এবং হ্যাঁ, শুধু আমাদের সমর্থন করতে থাকুন, আমাদের অনুসরণ করতে থাকুন, আমাদের গেমগুলি দেখতে থাকুন এবং আমরা অবশ্যই নিশ্চিতভাবে সবার জন্য একটি ভাল খেলা উপহার দিবো।”

সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনাদের অনেক পরিবর্তন এসেছে অনেক ফলোয়ার বেড়েছে সেটাকি আপনার নজরে পড়েছে?

“হ্যাঁ, সোশ্যাল মিডিয়ায় সত্যি বলতে অনেক পরিবর্তন এসেছে। আমি সোশ্যাল মিডিয়াতে খুব একটা মনোযোগ দিই না। আমি চেষ্টা করি, যদিও আমি ভাল করছি, স্পষ্টতই আমি অনেক ভাল মন্তব্য পাব, এবং যদি আমি খারাপ করি, তাহলে মন্তব্যগুলি খারাপ হবে। তাই, আমি সত্যিই সোশ্যাল মিডিয়াতে খুব বেশি গভীরে যাই না। আমি এখান থেকে দিনে এক বা দুইবার লগ ইন করি, কিন্তু সত্যি বলতে আমি এর গভীরে প্রবেশ করি না। তবে গত কয়েক সপ্তাহ ধরে ভালোই চলছে।”

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021 Cricket Today
Theme BY Cricket Today